কুমিল্লায় লটারি প্রতারণা: ২ চীনা নাগরিক আটক

কুমিল্লা মহানগরীর লাকসাম রোডের ত্রিকাল টাওয়ারে অবৈধ লটারির ব্যবসার নামে জনসাধারনের সাথে প্রতারণার অভিযোগে রোববার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ দু’জন চিনা নাগরিককে আটক করেছে। তারা হলেন,লু ডা (৪০) এবং ফেং চাও (৩০)।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, কুমিল্লা মহানগরীর লাকসাম রোডের ত্রিকাল টাওয়ার নামে একটি বানিজ্যিক ভবনের ৮ তলায় অবৈধ লটারির মাধ্যমে সাধারন জনসাধারনকে প্রতারণা করে অবৈধভাবে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগের ভিত্তিতে একটি বিশেষ গোয়েন্দা সংস্থার লোকজন গতকাল রোববার বিকেল ৩ টায় দু’চিনা নাগরিককে আটক করে। গোয়েন্দা সুত্রে জানা যায়, ২০, ৫০ ও ১০০ টাকা মূল্যমানের এই টিকেট কিনে ক্র্যাচ কার্ড ঘষে পুরস্কার লাভের আশায় প্রতিদিন নগরীতে হাজার হাজার সাধারন মানুষ এই লটারির টিকেট কিনে প্রতারিত হয়ে আসছিল।

বিষয়টির অভিযোগ পাওয়ার পর এঅভিযান চালানো হয়। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সুত্র আরো জানায়,ওয়েলফেয়ার টিকেট ফর বিউটিফুল লাইফ নামে প্রতিষ্ঠানটি নগরীর ইপিজেড ১ ও ২ নং গেট , চর্থা ও রেলওয়ে স্টেশন রোড এলাকায় অপেক্ষাকৃত নিন্ম আয়ের মানুষের কাছে প্রতারণার মাধ্যমে এ লটারির টিকেট বিক্রি করতো। সুত্র আরো জানায়, গোয়েন্দাদের উপস্থিতি টের পেয়ে প্রতিষ্ঠানটির ম্যানেজার সাজু বড়–য়া পালিয়ে যেতে সক্ষম হয়।

কোতয়ালী থানায় খবর দিলে ইন্সপেক্টর সালাহউদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল তাদের আটক করে থানায় নিয়ে যায়। এব্যাপারে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আবু সালাম মিয়ার সাথে কথা বললে,তিনি বিষয়টি স্বীকার করে বলেন, তাদের জিজ্ঞাসাবাদকরা হচ্ছে।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।