কুমিল্লায় ভারতীয় কাপড়ের সন্ধানে বিজিবির অভিযান

নিজস্ব প্রতিবেদক ● কুমিল্লা নগরীর প্রানকেন্দ্রে অবস্থিত খন্দকার হক টাওয়ারে একটি নম্বর বিহীন সিএনজিচালিত অটোরিক্সা প্রবেশের সূত্র ধরে অভিযান পরিচালনা করছে বিজিবি। সাথে ছিল কুমিল্লা কোতয়ালী থানা পুলিশের একটি টিম। এ ঘটনায় স্থানীয় ক্রেতা-বিক্রেতা ও জনসাধারনের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ১১টার দিকে বিপুল পরিমান অবৈধ ভারতীয় কাপড় নিয়ে একটি নম্বরবিহীন সিএনজিচালিত অটোরিক্সা খন্দকার হক টাওয়ারের গ্রাউন্ড ফ্লোরে প্রবেশ করে। ঘটনাটি বিজিবি টের পায়। পরবর্তীতে বিজিবি সদস্যরা শপিং কমপ্লেক্সটি ঘিরে রাখে। এরপর পুলিশ ও বিজিবির উধ্বর্তন কর্মকর্তারা অভিযান চালিয়ে সিএনজি অটোরিক্সাটি খালি পায়। এ ঘটনার পর থেকে স্থানীয় গার্ড ও সিএনজি চালক পলাতক রয়েছে। বিজিবি উক্ত সিএনজিটি জব্দ করে। তবে সেই অবৈধ ভারতীয় কাপড়ের সন্ধান এখনো পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে অবৈধ কাপড়গুলো সরিয়ে ফেলা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি (তদন্ত) সালাউদ্দিন জানান, ভারতীয় কাপড়ের সন্ধানে শপিং কমপ্লেক্সে তল্লাশি চালানো হয়েছে। তবে অবৈধ ভারতীয় কাপড়ের সন্ধান পাওয়া যায়নি।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।