কুমিল্লায় বিদ্যুতের দুই কর্মচারীকে ৩ ঘণ্টা অবরুদ্ধ

ব্রাহ্মণপাড়া প্রতিনিধি ● বিদ্যুৎতের লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়ে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সিদলাই উত্তরপাড়া গ্রামের কয়েকশ’ গ্রাহক বিদ্যুৎ অফিসের দুই কর্মচারীকে প্রায় ৩ ঘণ্টা অবরুদ্ধ করে রাখে।

পরে বিদ্যুৎ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা সেখানে উপস্থিত হয়ে গ্রাহকদের নিরবচ্ছিন্ন বিদ্যুতের আশ্বাস দিলে এলাকাবাসী তাদের ছেড়ে দেন।

জানা যায়, উপজেলার সিদলাই ৫, ৬ ও ৭ নাম্বার ওয়ার্ডের জনগন বেশ কিছুদিন ধরে বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ঠ। ২৪ ঘণ্টার মধ্যে তারা দৈনিক গড়ে ৪ থেকে ৫ ঘণ্টা বিদ্যুৎ পাচ্ছে।

রমজান মাসে ইফতার ও সেহরীর সময় তারা বিদ্যুৎ পাচ্ছে না। বিদ্যুৎ না থাকার কারণে রোজাদাররা প্রচন্ড গরমে অসুস্থ হয়ে পড়ছেন।

একেতো বিদ্যুৎ থাকে না তার উপর আবার বিদ্যুৎ বিলের তাগাদাসহ বকেয়া বিদ্যুৎ বিলের কারণে লাইন বিচ্ছিন্ন করতে গেলে এলাকাবাসী উত্তেজিত হয়ে ব্রাহ্মণপাড়া পল্লী বিদ্যুৎ সমিতির দুই কর্মচারী শিমুল চন্দ্র ও আবু রায়হানকে বৃহস্পতিবার সকাল ৯টায় আটক করে একটি দোকানে বসিয়ে রেখে অবরুদ্ধ করে রাখে।

এসময় শত শত বিদ্যুতের গ্রাহক সেখানে উপস্থিত হয়ে বিদ্যুতের দাবিতে মিছিল করতে থাকে। খবর পেয়ে ব্রাহ্মণপাড়া পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম দীপক কুমার সিংহ, জুনিয়র ইঞ্জিনিয়ার মো. আনোয়ারুল হক ঘটনাস্থলে উপস্থিত হয়ে উত্তেজিত গ্রাহকদের সঙ্গে দীর্ঘক্ষণ মতবিনিময় করে বিদ্যুৎ সেবার উন্নতির আশ্বাস প্রদান করলে উত্তেজিত গ্রাহকদের কবল থেকে দুপুর ১২টায় আটককৃত কর্মচারীদের উদ্ধার করে ব্রাহ্মণপাড়ায় নিয়ে আসেন।