কুমিল্লায় বাজারে আগুন ১ শিশু পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক ● কুমিল্লায় একটি বাজারে অগ্নিকান্ডে দেড়শতাধিক দোকানের মালামাল ভস্মিভূত হয়ে প্রায় ৩০ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুনে নাজমুল হোসেন খোকন (১২) নামের এক শিশু দোকান কর্মচারীর মৃত্যু হয়েছে। শনিবার গভীর রাতে জেলার বুড়িচং উপজেলার কংশনগর কাপড় বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। নিহত খোকন ব্রাহ্মণপাড়া উপজেলার গোপালনগর গ্রামের তারা মিয়ার পুত্র।

পুলিশ জানায়, ওই বাজারের ব্যবসায়ী আলী আহাম্মদের কাপড় দোকান থেকে রাত সোয়া ১২টার দিকে আগুনের সুত্রপাত হয়ে তা আশ-পাশের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌছে ভোর ৪টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনে। কিন্তু ততক্ষনে হার্ডওয়ার, জুয়েলারী ও কাপড় দোকানসহ ব্যবসায়ীদের অন্তত ৩০কোটি টাকার মালামাল ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। আগুনে ব্যবসায়ী আলী আহাম্মদের দোকান কর্মচারী নাজমুল তালাবব্ধ দোকানে আটকা পড়ায় সে বের হতে পারেনি।

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তার মরদেহ উদ্ধার করে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, আগুনে বাজারের প্রায় ৩০ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বুড়িচং থানার ওসি মনোজ কুমার জানান, ‘কয়েলের আগুন থেকে ওই অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে. তবে তদন্তের পর আগুনের কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।’

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।