কুমিল্লায় প্রধানমন্ত্রীকে ফেসবুকে ব্যঙ্গ করায় যুবক গ্রেফতার

মুরাদনগর প্রতিনিধি ● কুমিল্লায় ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি নিয়ে ব্যঙ্গ ও আপত্তিকর পোস্ট করায় রায়হান নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে জেলার মুরাদনগর উপজেলা সদর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রায়হান চৌধুরী ওই উপজেলার বাখরনগর গ্রামের আবু তৈয়ব চৌধুরীর পুত্র।

জানা যায়, উপজেলার বাখরনগর গ্রামের রায়হান চৌধুরী (২৮) দীর্ঘদিন যাবত ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে নানা কটূক্তি ও ব্যঙ্গ ছবি পোস্ট করে আসছিল। বৃহস্পতিবার সে তার ফেসবুক আইডিতে বাংলাদেশ-ভারতের ক্রিকেট খেলা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য পোস্ট করলে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়।

এ নিয়ে বৃহস্পতিবার বিকেলে স্থানীয়রা তাকে জিজ্ঞাসাবাদ করলে সে তাদের উপর চড়াও হয়। এসময় ছাত্রলীগ নেতাকর্মীসহ স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের দফতর সম্পাদক শরীফ খাঁন বাদী হয়ে রায়হান চৌধুরীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করার অভিযোগে তথ্য প্রযুক্তি আইনে দায়েরকৃত মামলায় রায়হানকে গ্রেফতার করা হয়েছে।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।