কুমিল্লায় পত্রিকা বিক্রেতা খুন : গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক ● কুমিল্লায় মো. ফারুক হোসেন (৩০) নামের এক পত্রিকা বিক্রেতাকে ছুরিকাঘাতে খুন করার ঘটনায় সোলেমান নামের এক ঘাতককে গ্রেফতার করা হয়েছে।

বুধবার দুপুরে জেলার বুড়িচং উপজেলার ছগুরীয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সোলেমান নিহত ফারুকের ঘাতক বলে দাবি করেছে পুলিশ। তিনি সোলেমান বুড়িচং উপজেলার ষোলনল গ্রামের সাকু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, সোলেমানের বিরুদ্ধে ছিনতাই-চাঁদাবাজি, দ্রুত বিচারসহ বিভিন্ন অভিযোগে জেলার বুড়িচং থানায় ৬টি মামলা রয়েছে।

এ হত্যাকাণ্ডের সঙ্গে সোলেমান ছাড়াও আর কেউ জড়িত রয়েছে কিনা এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোরে উপজেলার বাবু বাজার এলাকায় পূর্ব শত্রুতার জেরে উপজেলার উত্তর জামবাড়ি এলাকার আব্দুল মান্নানের ছেলে মো. ফারুক হোসেনকে ছুরিকাঘাতে খুন করা হয়।

এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে সোলেমানসহ অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। নিহতের মরদেহ উদ্ধারের সময় ঘটনাস্থল থেকে জুতাসহ বেশ কিছু আলামত উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধার জুতার সূত্র ধরে পুলিশ অভিযান শুরু করে। পরে বুধবার দুপুরে জেলার বুড়িচং উপজেলার ছগুরীয়া এলাকা থেকে মামলার এজাহারভুক্ত আসামি সোলেমানকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া কুমিল্লার বার্তা ডটকমকে  বলেন, মামলার অভিযোগ, উদ্ধার জুতাসহ অন্যান্য আলামতের ভিত্তিতে অভিযান চালিয়ে সোলেমানকে গ্রেফতার করা হয়েছে। পূর্ব শক্রতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

গত মঙ্গলবার ভোরে ফারুক পত্রিকা আনতে আলেখারচর বিশ্বরোডের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। আগে থেকে ওঁৎপেতে থাকা সোলেমানসহ একদল সন্ত্রাসী পূর্ব শত্রুতার জের ধরে তাকে পালপাড়া ব্রিজের নিচে নিয়ে ছুরিকাঘাত করে হত্যা করে।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।