কুমিল্লায় দুই যুবক খুন

নিজস্ব প্রতিবেদক ● কুমিল্লা নগরীর চর্থা ও কান্দিরপাড়ে পৃথক ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ দুই যুবক খুন হয়েছে। শনিবার সন্ধ্যায় চর্থার তালতলায় চাচাদের হামলায় জিয়াউর রহমান সানি (৩৫) এবং নগরীর নজরুল এভিনিউ সড়কের সিটি ব্যাংকের সামনে প্রতিপক্ষের হামলায় শাহজাহাদা (২০) নামে ব্রিটানিয়া ভার্সিটির এক শিক্ষার্থী খুন হন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যায় কুমিল্লা নগরীর চর্থা এলাকায় জিয়াউর রহমান সানি নামে এক যুবককে পিটিয়ে গুরুতর আহত করে তার দুই চাচা ও চাচাতো ভাইয়েরা। হামলার পর রাত সোয়া ১১টার কুমিল্লা জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়েছে। নিহত সানি চর্থা তালতলা এলাকার আনিসুর রহমান জালালের পুত্র।

সানির স্ত্রী ফারহানা হক লিমা অভিযোগ করেন, পূর্ব শত্রুতার জের ধরে সানির চাচা মিজানু রহমান জামাল ও মফিজুর রহমান কামাল এবং তাদের সন্তানেরা শনিবার সন্ধ্যায় তার ঘরে প্রবেশ করে তাকে এলোপাথারি মারধর ও বুকে পিঠে রড দিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় সন্ধ্যায় সানিকে কুমিল্লা সদর হাসপাতালে ভর্তি করা হলে রাত সাড়ে ১১ টার দিকে সে মারা যায়।

অপরদিকে ব্রিটানিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র শাহাজাদা (২০)কে কুপিয়ে হত্যা করেছে তারই বন্ধুরা। সান্ধ্যায় সাড়ে ৬টায় নগরীর নজরুল এভিনিউ এলাকায় শাহজাদাকে কুপিয়ে আহত করে এক সময়ের সহপাঠিরা। আহত শাহজাদাকে উদ্ধার করে প্রথমে কুমেক হাসপাতাল নিয়ে যায় স্থানীয়রা। শাহজাদার তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে রাত ১০ টায় তার মৃত্যু হয়।