কুমিল্লায় ক্ষতবিক্ষত বৃদ্ধের লাশ উদ্ধার

সদর দক্ষিণ প্রতিনিধি ● কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ঢাকা-চট্টগ্রাম রেলপথের পাশে বিজয়পুর সংলগ্ন একটি জলা থেকে শুক্রবার রাতে পুলিশ আব্দুল মালেক (৭০) নামের এক বৃদ্ধের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে।

এর আগে গত ১২ আগস্ট সকালে তিনি বাড়ি থেকে গরু নিয়ে বের হওয়ার পর আর বাড়ি ফিরে আসেননি।

স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, জেলার সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়নের কিসমত গ্রামের মৃত আনসার আলীর পুত্র আব্দুল মালেক গত ১২ আগষ্ট সকালে গরু নিয়ে ঢাকা-চট্টগ্রাম রেলপথ সংলগ্ন বাড়ির পাশ্ববতী পইলা জলায় গরুকে গাস খাওয়াতে নিয়ে যায়। এরপর তিনি আর বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে বিভিন্নস্থানে খোঁজাখুজি করেও সন্ধান লাভে ব্যর্থ হয়ে পরদিন সদর দক্ষিণ থানায় একটি সাধারন ডায়রী করে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় স্থানীয় লোকজন ওই জলায় একটি ক্ষত বিক্ষত লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে এসআই সুদীপের নেতৃত্বে পুলিশের একটি দল এসে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

বিষয়টি নিশ্চিত করে সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) নজরুল ইসলাম কুমিল্লার বার্তা ডটকমকে জানান, অজ্ঞাত ক্ষতবিক্ষত লাশের সন্ধান পেয়ে নিখোঁজ আব্দুল মালেকের পরিবারকে খবর দিলে তারা এসে লাশ সনাক্ত করে। এব্যাপাওে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ছবিঃ প্রতিকি

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।