কুভিক সাংবাদিক সমিতির নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক ● দৈনিক আমাদের কুমিল্লার তৈয়বুর রহমান সোহেলকে সভাপতি ও রাইজিংবিডির কুমিল্লা প্রতিনিধি ও দৈনিক শিরোনামের বিল্লাল হোসেন রাজুকে সাধারণ সম্পাদক করে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতি (কুভিকসাস) ১২ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।  রবিবার বিকালে এক বিশেষ সভায় ১৭-১৮ সালের জন্য এক বছর মেয়াদে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিন আজাদা (আমাদের কুমিল্লার), যুগ্ম সাধারণ সম্পাদক শাহাজালাল সাজু (এটিএন বাংলা) ও আজিম উল্ল্যাহ হানিফ (বাংলার আলোড়ন)। সাংগঠনিক সম্পাদক মাহাদী হাসান (ডাক প্রতিদিন), সহ-সাংগঠনিক সম্পাদক আর.কে .নিরব (কুমিল্লার কাগজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুদ আলম (পরির্বতন.কম), সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আবু রায়হান (বাংলার আলোড়ন), কোষাধ্যক্ষ আব্দুল কাহার  (কুমিল্লার কন্ঠস্বর.কম) ও দপ্তর সম্পাদক মহিউদ্দিন আকাশ (কুমিল্লার আলো) । কার্যকরি পরিষদ সদস্য তুহিন আহম্মেদ (নিরীক্ষণ) ।

এদিকে নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কলেজের অধ্যক্ষ প্রফেসর আবু তাহের, শিক্ষক পরিষদ সম্পাদক ড. রাজু আহমেদ, কুবিসাসসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।