এমপি বাহার সভাপতি রিফাত সম্পাদক?

নিজস্ব প্রতিবেদক ● কুমিল্লা মহানগর আওয়ামীলীগের কমিটির বিষয়ে নীতিগত সিদ্ধান্ত নিয়েছেন দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বিকেলে দলীয় সভানেত্রীর কার্যালয়ে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের কমিটি ঘোষনা করতে কার্য নির্বাহী কমিটিকে নির্দেশ দিয়েছেন। অসমর্থিত সূত্রে এসব তথ্য জানা গেছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বৃহস্পতিবার দিবাগত রাতে এ বিষয়ে আলোচনা শুরু হয়েছে। অনেকে বলছে দীর্ঘ প্রতিক্ষিত এই কমিটিতে বীর মুক্তিযোদ্ধা কুমিল্লা ৬ আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহা উদ্দিন বাহারকে সভাপতি ও সাবেক ছাত্র ও যুব নেতা কুমিল্লা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরাফানুল হক রিফাতকে সাধারন সম্পাদক করা হয়েছে।

এমপি বাহার সমর্থিত একটি সূত্র জানায়, আগামী শনিবার ২০ মে আওয়ামীলীগের বর্ধিত সভায় সভাপতি সংসদ সদস্য আ ক ম বাহা উদ্দিন বাহার ও সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত সহ অন্য সদস্যদের যোগ দেয়ার জন্য বলা হয়েছে।

এছাড়া অন্যান্য পদে যাদের নাম শোনা যাচ্ছে- দপ্তর সম্পাদক: শিবু প্রসাদ রায়, সহকারি দপ্তর সম্পাদক: দুলাল মাহমুদ, প্রচার সম্পাদক: জহিরুল কামাল, সহ প্রচার সম্পাদক হাবীবুর সায়েরীন সায়ের, তথ্য ও গভেষণা সম্পাদক: কাউন্সিলর জমীর উদ্দিন খান জম্পীর নাম জানা গেছে।

তবে কারা কোন পদ পাচ্ছেন কমিটিতে তা নিশ্চিত হতে আরও অপেক্ষা করতে হবে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের নেতা কর্মীদের।