“আজ বেঁচে গেলি, কাল তোর কী হবে?”

কুমিল্লার বার্তা ডেস্ক ● কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক মাহবুবুল হক ভুঁইয়া তারেককে সামাজিক মাধ্যমে হুমকি দিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এক কর্মী।

শুক্রবার এক ফেসবুক পোস্টে সাইদ ইবনে সাইদ সাদ নামে নজরুল ইসলাম হল ছাত্রলীগে সক্রিয় ওই কর্মী শিক্ষক তারেককে উদ্দেশ্য করে লেখেন: “ইলিয়াস হোসেন সবুজ ভাইয়ের হুকুমের অপেক্ষায় বেঁচে গেল আলবদর তারেক মাস্টার।। আর একটা রাত পেল দেশদ্রোহী টা শান্তিতে ঘুমাতে।। কিন্তু কালকে??? কি হবে রে তোর???”

এই পোস্টে তিনি কুবি শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজসহ আরও ১৩ জনকে ট্যাগ করা হয়েছে। যারা সবাই ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয়।

সামাজিক মাধ্যমে এ ধরনের হুমকির পর প্রচন্ড নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়েছেন শিক্ষক তারেক।

সাংবাদিকতা বিভাগের এ প্রভাষক ও সভাপতি বলেন: গত দুইদিন থেকেই ক্যাম্পাসে আসতে ভয় পাচ্ছিলাম। আজকের পর থেকে আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছি। আমি এখন শহরে দাঁড়িয়ে আছি। কিন্তু মনে ভয় কাজ করছে।

আইনি পদক্ষেপের ব্যাপারে তিনি বলেন, মাস দুয়েক আগে আমাদের এক সহকর্মীর ওপর হামলা হওয়ায় ৬০ শিক্ষক মিলে একটি জিডি করা আছে। তারপরেও সিনিয়র শিক্ষকদের সঙ্গে কথা বলে দেখি। তারা কী বলেন।

তবে ওই পোস্ট তিনি দেননি দাবি করে করে ছাত্রলীগের ওই কর্মী দাবি করেছেন তার আইডি তিন-চারদিন আগে হ্যাক হয়েছে। তাই কে বা কারা ওই পোস্ট দিয়েছেন তা তিনি জানেন না।

নৃবিজ্ঞান বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী সাদ বলেন: আমার আইডি ৩-৪ দিন আগে হ্যাক হয়েছে। এই পোস্টের ব্যাপারে আমি কিছু জানি না।

ছাত্রলীগের রাজনীতির সঙ্গে তিনি জড়িত বলেও স্বীকার করেন সাদ।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।