অচিরেই কুমিল্লায় আন্তর্জাতিক মানের স্টেডিয়াম হবে —নাফিসা কামাল

নিজস্ব প্রতিবেদক ● কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ইউপি চেয়ারম্যানদের প্রত্যেকে ১টি করে ১৫টি দল ও মহানগর দক্ষিণের ১টি সহ মোট ১৬টি দল নিয়ে লালমাই লালমাই ট্যালেন্টহান্ট ক্রিকেট একাডেমী কর্তৃক আয়োজিত শেখ রাসেল কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা বুধবার লালমাই কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

শেখ রাসেল কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে বিজয়পুর টাইগারকে হারিয়ে পেরুল (দ:) ইউনিয়ন চ্যাম্পিয়ন হয়। খেলার স্পন্সর ছিলেন নোভা ওভারসীজ।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অনুষ্ঠানে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান নাফিসা কামাল বলেন, কুমিল্লার তৃণমূল পর্যায় থেকে খেলোয়াড়দের যাচাই-বাছাই করে জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরী করাই হচ্ছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মূল লক্ষ্য। ভাল মানের ক্রিকেটার তৈরীর জন্য যা যা প্রয়োজন ভিক্টোরিয়ান্সের পক্ষ থেকে খেলোয়ারদের সকল সুযোগ সুবিধা দেয়া হবে।

তিনি বলেন, কুমিল্লার খেলোয়ারদের নিয়ে যাতে বিপিএলের দল গঠন করা যায় সেজন্য খুব শীঘ্রই কুমিল্লায় আন্তর্জাতিক মানের স্টেডিয়াম নির্মাণ করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান নাফিসা কামাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার, সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম পি.পি.এম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ আব্দুল মমিন মজুমদার, বিজয়পুর ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা, পেরুল (দ:) ইউপি চেয়ারম্যান সফিকুর রহমান, বারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী আব্দুর রহিম, ভিক্টোরিয়ান্সের লজিষ্টিক ম্যানেজার হাসান, ম্যানস্ ওয়ার্ল্ডের আব্দুল হান্নান, আনিছুর রহমান, ইউনুছ। লালমাই ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমীর সমন্বয়ক মো: আতিকের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা হাজী আব্দুল মমিন, হারুনুর রশিদ, উপজেলা যুবলীগ নেতা আবুল কালাম, মনির হোসেন, জহিরুল ইসলাম স্বপন, চন্ডি, কামাল প্রমুখ।

error: দুঃখিত কুমিল্লার বার্তার কোন কনটেন্ট কপি করা যায় না।