সুস্মিতা সেনের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক ● কেউ বা সিক্স প্যাক আবার কেউ বা এইট প্যাক। এভাবেই পেটের মাংসপেশি বা সুগঠিত অ্যাবস তৈরির প্রতিযোগিতা শুরু হয়েছে বলিউডে। যে প্রতিযোগিতায় নেমেছিলেন সালমান খান, জন আব্রাহাম, শাহরুখ খান, আমির খানের মতো তারকারা। সুঠাম দেহের পাশাপাশি এই অ্যাবস যেন শরীরে যোগ করে বাড়তি আকর্ষণ। এবার নায়ক নন, বলিউডের নায়িকাও নেমেছেন সেই প্রতিযোগিতায়।

প্রতিযোগী হলেন ‘বিবি নাম্বার ১’ খ্যাত তারকা সুস্মিতা সেন। এনডিটিভির খবরে প্রকাশ, শরীরচর্চার মাধ্যমে নিজের সুগঠিত পেটের ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছেন তিনি। যা মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে ইন্টারনেট দুনিয়ায়।

ইনস্টাগ্রামে শেয়ার দেওয়া ছবির ক্যাপশনে সুস্মিতা লেখেন, ‘আমার ৪২তম জন্মদিনের মাস শুরুর আগেই, আমি আমার শরীরকে যেমনভাবে চাই, ঠিক তেমনভাবে তৈরি করার জন্য আবারও প্রশিক্ষণ নেওয়া শুরু করেছি। অনেকে বলবেন এটা সম্ভব নয়। আমি এটাকে খুবই সহজ মনে করি এবং শুধু করে দেখাতে চাই। আমার শরীর… আমার আইন। প্রত্যেকটি বছর আমি উদযাপন করতে চাই একটি লাইন দিয়ে। সেটা আমার শরীরের ওপর হতে পারে অথবা আমার চেহারার ওপর। আমি তাদের অর্জন করেছি।’

বর্তমানে আরব আমিরাতের শারজাতে অবস্থান করছেন সুস্মিতা। ১৯৯৪ সালে মিস ইউনিভার্সের খেতাব জেতা সুস্মিতা একজন ‘সিঙ্গেল মাদার’। তাঁর দুই মেয়ে আলিশা ও রিনি। সুস্মিতা সেন এ পর্যন্ত অভিনয় করেছেন ‘বিবি নাম্বার ১’, ‘ফিলহাল’, ‘ম্যায় হু না’-এর মতো বেশকিছু জনপ্রিয় ছবিতে। তাঁকে সর্বশেষ দেখা গেছে একটি বাংলা চলচ্চিত্রে। ২০১৫ সালে সৃজিত মুখোপাধ্যায়ের নির্বাক চলচ্চিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে আপাতত এই তারকার হাতে কোনো ছবি নেই।