কুমিল্লায় চলছে বিএনপির অনশন কর্মসূচি

কুমিল্লার বার্তা ডেস্ক ● বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে সাজা প্রদান ও খালেদা জিয়ার মুক্তির দাবীতে কুমিল্লা নগরীতে অনশন কর্মসূচী পালন করেছে জেলা ও মহানগর বিএনপি। বুধবার(১৩ ফেব্রুয়ারী) সকাল ১০টা থেকে নগরীর কান্দিরপাড় দলীয় কার্যালয়ে অনশন কর্মসূচি চলছে। এসময় বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

অনশনে বক্তব্য রাখেন কেন্দ্রিয় বিএনপির ত্রান ও পূর্নবাসন বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিন, কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাক মিয়া, জেলা বিএনপির সহ সভাপতি মাহাবুবুর রহমান ভুইয়া, সৈয়দ জাহাঙ্গীর আলম, মহানগর বিএনপি নেতা আবদুর রউফ চৌধুরী ফারুক, বিএনপি নেতা ভিপি জসিম, মোস্তাফা জামান, রেজাউল কাইয়ুম, হাজী মাসুক, হাজী সফিউল আলম রায়হান ও যুবদল নেতা ইউছুফ মোল্লা টিপু প্রমুখ।

উল্লেখ্য যে, গত কয়েক দিন জেলা ও মহানগর বিএনপির দুই নেতা হাজী ইয়াছিন ও কুসিক মেয়র মনিরুল হক সাক্কু সমর্থিত নেতাকর্মীরা পৃথক পৃথক কর্মসূচী পালন করলেও আজকে একত্রে কর্মসূচী পালন করছে।

এদিকে মঙ্গলবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলা ছাড়া আর কোনো মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে গ্রেপ্তার দেখানো হয়নি। যদিও গত সোমবার সরকারের বিভিন্ন দপ্তর থেকে সংবাদ মাধ্যমকে জানানো হয়, খালেদা জিয়াকে কুমিল্লা এবং ঢাকার তেজগাঁও ও শাহবাগ থানার তিনটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।