কুমিল্লায় রিভলবারসহ বিএনপি নেতা গ্রেফতার

কুমিল্লার বার্তা ডেস্ক ● কুমিল্লা সদর দক্ষিণের সুয়াগাজী এলাকার শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী শাহজালালকে একটি বিদেশী রিভলবার ও ৬ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। সে পশ্চিম জোড়কানন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক। সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম সুয়াগাজী পশ্চিম বটগ্রাম এলাকায় অভিযান চালিয়ে শাহজালালকে গ্রেফতার করে।

সোমবার রাতে এ অভিযানে নেতৃত্ব দেন সদর দক্ষিণ মডেল থানার এস আই খাদেমুল বাহার।
গ্রেফতারকৃত শাহজালালের দেয়া তথ্যানুযায়ী একই এলাকার সুনিল বাবুর বাড়িতে অভিযান চালিয়ে বিদেশী রিভলবার ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করে। পরিকল্পিতভাবে সুনীল বাবুর নিকট জালাল অস্ত্রটি জমা রাখায় সুনিল বাবুকেও গ্রেফতার করা হয়। এছাড়াও জালালের বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় পূর্বের কয়েকটি মামলা রয়েছে।

স্থানীয়রা কুমিল্লার বার্তা ডটকমকে জানায়, শীর্ষসন্ত্রাসী শাহজালালের কারনে এলাকার সাধারন জনগণ সবসময় আতঙ্কে থাকত। জালাল পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পর এলাকার জনগনের মাঝে স্বস্তি নেমে আসে এবং সে যাতে অপরাধের সঠিক শাস্তি পায় সে দাবিও জানান এলাকাবাসী।

এ ব্যাপারে সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম পিপিএম কুমিল্লার বার্তা ডটকমকে জানান, গ্রেফতারকৃত শাহজালালের বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।