কুমিল্লায় বন্ধুর স্ত্রীকে নিয়ে পলায়ন; অতঃপর …

কুমিল্লার বার্তা ডেস্ক ● কুমিল্লা থেকে বন্ধুর স্ত্রীকে নিয়ে পালিয়ে আসার ২১ দিন পর পরকীয়া জুটিকে আটক করেছে সীতাকুণ্ড থানার পুলিশ। সীতাকুণ্ড থানার এসআই সুজয় কুমার মজুমদার জানান, কুমিল্লা জেলার তিতাস থানার মুকবুলের স্ত্রী তাসলিমা (৩২)এর সঙ্গে একই জেলার চান্দিনা থানার দুই সন্তানের জনক রুস্তম (৩৭)-এর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রুস্তম ও মুকবুলের বন্ধুত্বের সুবাদে রুস্তম প্রায় তাসলিমার সঙ্গে কথাবার্তা বলার সুযোগ পেত।

একপর্যায়ে গত ২০শে অক্টোবর তারা দুজনই পরকীয়ার টানে পালিয়ে চট্টগ্রামের সীতাকুণ্ড কদমরসুল এলাকায় বসবাস শুরু করে। অন্যদিকে তাসলিমার মা বাদী হয়ে তিতাস থানায় মামলা দায়ের করেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ১০টায় তাদের দুজনকে আটক করে থানায় নিয়ে আসেন।

আটককৃত রুস্তম দাবি করেন, তাসলিমাকে সে শরীয়ত মতে ২ লাখ টাকা কাবিনে বিবাহ করেছেন। তবে তাসলিমার ভাই রুবেলের দাবি, তার বোনকে অপহরণ করে লম্পট রুস্তম টাকা পয়সা ও স্বর্ণালংকার হাতিয়ে নিয়েছে।

আটককৃত তাসলিমা স্বীকার করেছে, যে মুকবুলের আগে অন্য একজনের সঙ্গে তার ১ম বিয়ে হয়েছিল। ওই ঘরে তার দুই কন্যা সন্তান রয়েছে। তবে মুকবুলের ঘরে কোন সন্তান নেই। এদিকে রুস্তমের সাথে সে ২১ দিন একঘরে থাকলেও বিয়ের ব্যাপারে কিছু অবগত নয় বলে জানান তাসলিমা।