কুমিল্লায় পুত্রবধূর সাথে অভিমান, শাশুড়ির আত্মহত্যা

কুমিল্লার বার্তা ডেস্ক ● কুমিল্লা বুড়িচং উপজেলা বাকশীমূল ইউনিয়ন আনন্দপুর গ্রামে খিরাক্ষেত’কে কেন্দ্র করে পুত্রবধুর সাথে ঝগড়া লেগে অভিমান করে বিষ পান করে শাশুড়ি সেলিনা আক্তার (৪৫) নামে বুধবার আত্মহত্যার খবর পাওয়া যায়। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার জেলার বুড়িচং উপজেলা বাকশীমূল ইউনিয়নের আনন্দপুর উত্তরপাড়ার শামসু মিয়ার বাড়ির পাশের তাদের চাষ করা খিরাক্ষেত থেকে দীর্ঘদিন ধরে অজ্ঞাত চোরেরা খিরা চুরি করে নিয়ে যেত।

খিরাক্ষেতের পাশেই ছোট পুত্রের ঘর তাদের সামনে থেকে খিরা নিয়ে যায় খিরা তারা বাধা দেয়না বলে এই নিয়ে শামসু মিয়ার স্ত্রী সেলিনা আক্তার তার পুত্র বধুর সাথে ঝগড়া বাধে। তার পুত্র ঝগড়া দেখে মাকে মারধর করে এই অপমান সহ্য করতে না পেরে ঘরে এসে কীটনাশক ঔষধ (বিষ) খেয়ে ফেলে সঙ্গে সঙ্গে স্থানীয়রা কুমিল্লা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি হাসপাতালে প্রেরণ করে। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। স্থানীয় বাকশীমূল ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: লিটন রেজা ও আমজাদ মেম্বার বরাতে জানা যায়, ঢাকা থেকে বুধবার ৭ ফেব্রুয়ারী সন্ধ্যায় তার মরদেহ নিজ বাড়িতে নিয়ে আসে এবং থানার পুলিশ কে অবগত করা হয়।

এব্যাপারে বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে জানান, আমি এই ঘটনা শুনেছি এবং অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।