কুমিল্লায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

কুমিল্লার বার্তা ডেস্ক ● কুমিল্লার চৌদ্দগ্রামে ট্রাকচাপায় হানিফ মিয়া (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো একজন। হানিফ মিয়া চৌদ্দগ্রামের ঘোলপাশা ইউনিয়নের উত্তর বাবুর্চি এলাকার মৃত সুরুজ মিয়ার ছেলে। আহতের পরিচয় পাওয়া যায়নি। সোমবার (০৫ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের ঘোলপাশা ইউনিয়নের শহীদপুর এলাকায় এ দুঘর্টনা ঘটে।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মনজুরুল ইসলাম জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের ঘোলপাশা ইউনিয়নে একটি ট্রাক চলন্ত মোটরসাইকেলকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকের মৃত্যু হয়। আহত হয় আরো একজন।

ঘটনার পরপরই ট্রাকটি ফেলে পালিয়ে গেছে চালক। ট্রাকটি জব্দ করা হয়েছে বলেও জানান মনজুরুল ইসলাম।

কুমিল্লায় বাস চাপায় পথচারী নিহত
কুমিল্লায় বাস চাপায় তাসলিম আক্তার নামের এক পথচারী নিহত হয়েছেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার বুড়িচং উপজেলার কালাকচুয়া এলাকায় আজ সোমবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত তাসলিমা জেলার বুড়িচং উপজেলার শাহদৌলতপুর গ্রামের আব্দুল হান্নান মিয়ার স্ত্রী।

ময়নামতি হাইওয়ে থানার ওসি মাহাবুবুর রহমান জানান, মহাসড়কের ওই এলাকার বিরতি হোটেলের সামনে রাস্তা পারাপারের সময় চট্টগ্রামগামী একটি বাস তাসলিমাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে বিকালে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।