কুমিল্লায় তরকারী ভর্তি পিকাপে অস্ত্রের বস্তা!

কুমিল্লার বার্তা ডেস্ক ● কুমিল্লার বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ী পুলিশের এস আই সাহাদাতের বুদ্ধিমত্তায় তরকারী বোঝাই পিকাপে ব্যাগ ভর্তি অস্ত্র ও বন্দুক সহ আটক ২ আটক অস্ত্রের মাঝে রয়েছে ১টি বন্দুক ও ৬টি কাটা রাইফেল। কক্সবাজার চকরিয়া এলাকা থেকে তরকারি বোঝাই পিকাপটি কুমিল্লা মুরাদনগর বাজারের উদ্দেশ্যে বৃহস্পতিবার ভোর ৫টায় কুমিল্লা সিলেট মহাসড়কের দেবপুর পুলিশ ফাঁড়ী অতিক্রম করার সময় তাদের আটক করে পুলিশ।

ঘটনাস্থলে উপস্থিত এস আই সাহাদত হোসেন কুমিল্লার বার্তা ডটকমকে জানান “সিগনাল অতিক্রম করে চলে যেতে চাইলে সামনে থাকা কনষ্টেবলরা তাদের আটকে দেয়। এরপর গাড়ীতে থাকা লেবার পরিচয় দেয়া দুজন এবং চালক ও হেলপারকে জিগাসাবাদে তাদের কথায় গড়মিল পাওয়া যায়। সন্দেহ হওয়ায় পুরো গাড়ীর কাঁচামাল (তরকারি) আনলোড করতে থাকি। এসময় পশ্রাব করার কথা বলে লেবার পরিচয় দেয়া দুজন (আস্ত্র ও মালের আসল মালিক) সটকে পরে। গাড়ীতে থাকা কাঁচমাল আনলোড করার শেষ দিকে একেবারে ভেতরে প্লাষ্টিকের বস্তায় মোড়ানে বস্তাটি দেখে হাতে নিয়ে সন্দেহ হলে সেটি খুলে হতবাক হয়ে যাই। বস্তার ভেতরে ৬টি কাটা রাইফেল এবং ১টি বন্দুক পাওয়া যায়। সাথে সাথে বিষয়টি ফাঁড়ী ইনচার্জ ইন্সপেক্টর ইউসুফ স্যার কে অবহিত করি।

তিনি তাৎখনিক ছুটে আসেন ঘটনাস্থলে। গাড়ীর হেলপার ও ড্রাইভার কে আটক করা হয়। আশেপাশে খোজ করে লেবার পরিচয়ে গাড়ীতে থাকা মালের মালিকদের আর পাওয়া যায় নি।

বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ী পুলিশের আই সি ইন্সপেক্টর আবু ইউসুফ ফশিউল জানান তাৎখনিক আস্ত্রের চালান আটকের ঘটনাটি ওসি স্যার সহ কুমিল্লা জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাদের জানোনো হয়েছে। ঘটনাস্থল পরিদর্শনে ওসি স্যার এবং সদর সার্কেল মহোদয় সহ অন্যান্য উর্ধতন কর্মকর্তাগন দেবপুর ফাঁড়ীত আসছেন।