লাকসাম ও চৌদ্দগ্রামে দুই শিশুর মৃত্যু

কুমিল্লার বার্তা ডেস্ক ● কুমিল্লার লাকসামে সিএনজি চালিত অটোরিকশা চাপায় মাঈনুল ইসলাম জিসান (৭)ও চৌদ্দগ্রামে পানিতে ডুবে জাহিদ হোসেন (৩) নামে দুই শিশুর করুন মৃত্যু হয়েছে। বুধবার লাকসাম-হামিরাবাগ সড়কের বাতাখালী এলাকায় এ ঘটনা ঘটে। জিসান একই এলাকার মোস্তফা মিয়ার ছেলে। সে স্থানীয় বাতাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্র জানায়, বুধবার সকালে বাড়ি থেকে বিদ্যালয়ে যাবার পথে লাকসাম-হামিরাবাগ সড়কের বাতাখালী এলাকায় দ্রুতগামী একটি সিএনজি চালিত অটোরিকশা চাপা দিলে ঘটনাস্থলে জিসানের মৃত্যু হয়। নিহতের পিতা এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

লাকসাম থানার এসআই সেলিম জানান, স্কুল থেকে ফেরার পথে সিএনজি চালিত অটোরিকশা চাপায় শিশুটি ঘটনাস্থলে নিহত হয়। চালক সিএনজি নিয়ে পালিয়ে গেছে। লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চৌদ্দগ্রামে পানিতে ডুবে শিশুর মৃত্যু
চৌদ্দগ্রামে বাড়ীর পাশ্ববর্তী পুকুরের হাঁটু পানিতে ডুবে জাহিদ হোসেন (৩) নামের এক শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার দুপুর ১.৪৫ ঘটিকায় উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের খিরনশাল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জাহিদ একই গ্রামের প্রবাসী জাকির হোসেনের সন্তান।

নিহতের চাচা আরিফুর রহমান জানান, সবার অগোচরে জাহিদ বাড়ীর পাশ্ববর্তী পুকুরে পরে যায়। এসময় বাড়ীর লোকজন তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম সরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। বুধবার সকাল ৭ ঘটিকায় জানাযার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।