চৌদ্দগ্রামে সাংবাদিক খায়রুল আহসান মানিককে সংবর্ধনা

কুমিল্লার বার্তা ডেস্ক ● বার্তাসংস্থা ইউনাইটেড নিউজ অব বাংলাদেশ ( ইউএনবি) এর বেষ্ট জার্নালিষ্ট অ্যাওয়ার্ড পাওয়ায় সংস্থার কুমিল্লা জেলা প্রতিনিধি খায়রুল আহসান মানিককে তার নিজ এলাকায় সংবর্ধনা দেয়া হয়। শনিবার সকালে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নবাসী ও সাকছি সৈয়দ বাড়ী মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে বিদ্যালয় হলরুমে আয়োজিত সংর্বধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ জসিম।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রফেসর মোঃ আবদুস সালাম। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, খায়রুল আহসান মানিক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুমিল্লা শিক্ষা বোর্ডের অবসর প্রাপ্ত সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক ও চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুদ্দিন আহমেদ চৌধুরী সেলিম, সুপ্রিমকোর্ট আপিল বিভাগের অ্যাডভোকেট আবদুল মন্নান ভ’ইয়া, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের যুগ্মসম্পাদক ভ, ম আফতাবুল ইসলাম, চিওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একরামুল হক ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য ও আন্তঃ শিক্ষাবোর্ড কর্মচারী ফেডারেশনের মহাসচিব সৈয়দ মকবুল আহম্মদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সুপ্রিমকোর্টের আইনজীবী শাহজাহান লিংকন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ নাসরিন আক্তার, সাইদুল হক আবু, রাসেল হায়দার প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন, জিয়া উদ্দিন শিপন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি সহ অনুষ্ঠানের অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।