‘জিয়াউর রহমান বাংলাদেশে যুদ্ধপরাধীদের প্রতিষ্ঠিত করেছিল’

কুমিল্লার বার্তা ডেস্ক ● কুমিল্লা মহানগর আওয়ামীলীগের ৪ নং ওয়ার্ডের সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করেণ কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। শুক্রবার সন্ধা ৭টায় কাপ্তান বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামীলীগের সদস্য সংগ্রহ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এমপি বাহার।

প্রধান অতিথির বক্তব্যে এমপি বাহার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেয়া ৭ মার্চের ভাষনের মধ্যদিয়ে বাংলাদেশের সকল মানুষ মুক্তিযেুদ্ধে অংশগ্রহন করেছিল। দেশ স্বাধীনের পর বঙ্গবন্ধু বিদ্ধ¦স্ত বাংলাদেশের দায়িত্ব নিয়েছিল, একটি উন্নত বাংলাদেশ গঠনে তিনি কাজ শুরু করেছিলেন। তখনই ষড়যন্ত্রকারিরা বঙ্গবন্ধুকে হত্যা করে আবার বাংলাদেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল। এমপি বাহার বলেন তখন জিয়াউর রহমান অবৈধ ভাবে ক্ষমতা দখল করে বাংলাদেশে যুদ্ধপরাধীদের প্রতিষ্ঠিত করেছিল। স্বাধীনতাবিরোধী যুদ্ধাপরাধীদের আবার রাজনীতি করার সুযোগ করে দিয়েছিল। সদস্য সংগ্রহ অনুষ্ঠানে এমপি বাহার সকলকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

সদস্য সংগ্রহ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি অঅব্দুল আলিম কাঞ্চন, বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত ডাঃ বাকী আনিছ, যুগ্ম সাধারন সম্পাদক আবিদুর রহমান জাহাংগীর, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাদিকুর রহমান রানা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শাহাজাহান সাজু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মোর্শেদুল আলম, সদস্য মির্জা মোঃ কোরাইশি, গোলাম মোঃ সিদ্দিকী পলিন, আওয়ামীলীগ নেতা মনির হোসেন ঝান্টু, কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ।