চৌদ্দগ্রামে ব্যাপক আয়োজনের মাধ্যমে কালের কন্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

কুমিল্লার বার্তা ডেস্ক ● ব্যাপক আয়োজনের মাধ্যমে কুমিল্লার চৌদ্দগ্রামে পালিত হয়েছে দেশের শীর্ষ স্থানীয় দৈনিক কালের কন্ঠের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী। বুধবার বিকেলে উপজেলা পরিষদের কনফারেন্স রুমে কেক কাটা ও আলোচনা সভা করার পর বর্ণাঢ্য র‌্যালীর মাধ্যমে দিনটি পালন করে চৌদ্দগ্রাম শুভসংঘের বন্ধুরা।

শুভসংঘের চৌদ্দগ্রাম উপজেলা শাখার সভাপতি আবুল বাশার রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দিপন দেবনাথ। অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন সংগঠনের উপদেষ্টা, চৌদ্দগ্রাম উপজেলা ইউপি চেয়ারম্যান ফোরামের সাধারণ সম্পাদক ও উপজেলার শ্রীপুর ইউনিয়নের চেয়ারম্যান মো.শাহ জালাল মজুমদার। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন কালের কন্ঠের কুমিল্লা দক্ষিণ জেলা প্রতিনিধি মো.আবদুর রহমান।

শুভসংঘের উপজেলা শাখার সাধারণ সম্পাদক জি এম রহমত উল্লাহর সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি ডা. এইচ এম শাহদাত, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিনু ও কামাল হোসেন নয়ন, সাংগঠনিক সম্পাদক মো.নুরে আলম, সহ-সাংগঠনিক সম্পাদক হোসনে মোবারক সানি, অর্থ সম্পাদক কাজী মোনাফ, দপ্তর সম্পাদক মো.নুরে আলম, সাহিত্য সম্পাদক লেখক ও কবি নুরুল আলম আবির, প্রচার ও প্রকাশনা সম্পাদক এরশাদ রানা, সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিউল আলম, সাংস্কৃতিক সম্পাদক সৈয়দ সিফাত, ক্রীড়া সম্পাদক আসিফ ইকবাল, সমাজ কল্যাণ সম্পাদক কাজী নুরে আলম মিশু, পরিবেশ বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক মাষ্টার মো.মাহবুবুর রহমান, কার্যনির্বাহি সদস্য শিক্ষাক মোস্তাফিজুর রহমান ও মিজানুর রহমান।