কুমিল্লায় ওয়াকিটকিসহ ভুয়া ২ ডিবি পুলিশ আটক

কুমিল্লার বার্তা ডেস্ক ● কুমিল্লায় ওয়াকিটকিসহ দুই ভুয়া ডিবি পুলিশকে এলাকাবাসী আটক করা হয়েছে। মঙ্গলবার বিকেলে নাঙ্গলকোট উপজেলার পেড়িয়া ইউনিয়নের আশারকোটা গ্রামে সন্দেহভাজন ওই দুইজনকে আটক করে স্থানীয় ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির মজুমদারের কাছে হস্তান্তর করে এলাকাবাসী। এসময় তাদের নিকট হতে ওয়াকিটকি এবং পরিচয়পত্র উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো-চৌদ্দগ্রাম উপজেলার আমানগন্ডা গ্রামের মৃত মোরশেদ আলমের ছেলে বেলাল হোসেন রকি (২৫) ও একই গ্রামের আলমগীর হোসেনের ছেলে আকবর হোসেন জয় (২৪)। পরে তাদেরকে ইউপি চেয়ারম্যান থানা পুলিশের নিকট সোপর্দ করে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাদেরকে থানা হাজতে রাখা হয়েছে।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে বেলাল হোসেন রকি ও আকবর হোসেন জয় ডিবি পুলিশ পরিচয় দিয়ে উপজেলার আশারকোটা গ্রামে এসে মোবাইল ফোনে এক ব্যাক্তির ছবি দেখিয়ে তার পরিচয় জানতে চায়। পরে তাদের কথাবার্তায় এলাকাবাসীর সন্দেহ হলে তাদেরকে আটক করে পাশ্ববর্তী যোবায়দা হান্নান কলেজে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ওয়াকিটকি, আইডি কার্ড, মোবাইল ফোন ও মোটরসাইকেলসহ তাদেরকে ইউপি চেয়ারম্যানের কাছে হস্তান্তর করা হয়।

স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম বলেন-ওয়াকিটকি, পরিচয়পত্র, মোবাইল ও তাদের ব্যবহৃত মোটরসাইকেলসহ তাদেরকে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের নিকট হস্তান্তর করা হয়েছে।

পেড়িয়া ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির মজুমদারকে এব্যাপারে মোবাইলে ফোন করলে তিনি ব্যস্ত আছেন বলে মোবাইল ফোনের লাইন কেটে দেন। এব্যাপারে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইয়ুব বলেন, তাদের কাছ থেকে কোন কিছু পাওয়া যায়নি। তারা প্রেম ঘটিত কারণে এসেছে বলে জানান।