শাকিবকে বিয়ের ব্যাপারে মুখ খুললেন বুবলী

বিনোদন ডেস্ক ● শাকিব খান-অপু বিশ্বাসের সাংসারিক টানাপড়েনের অধ্যায়ে আরেক নায়িকা বুবলীর নাম ক্রমেই জেঁকে বসেছে। সিনেমার সীমানা পেরিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম, এমনকি অতিউৎসাহী মানুষজনের আড্ডা-মজলিশেও ঘুরে-ফিরে আসছে বুবলী-প্রসঙ্গ। বলা হচ্ছে, শাকিব-অপুর ঘরে ঝড়ের ছোবল মেরেছেন চলচ্চিত্রে মাত্র দেড় বছর বয়সী পর্দাকন্যা বুবলী। আর এমন অভিযোগে চুপ করে থাকতে পারলেন না বুবলী। অবশেষে খুলেছেন মুখ।

শাকিব খান-অপু বিশ্বাসের বিচ্ছেদের প্রসঙ্গ টেনে একটি অনলাইন গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বুবলী বলেন, আমি শুধু শাকিব খানের নায়িকা। তার সঙ্গে আমার ব্যক্তিগত অথবা মন দেয়া-নেয়ার কোনোই সম্পর্ক নেই।

তিনি অনেক বড় মাপের নায়ক, অনেক বড় পজিশন তার। সব নায়িকার সঙ্গেই তো তার সুসম্পর্ক! এমনকি ইন্ডিয়ান নায়িকাদের কাছেও তিনি সমাদৃত।

তাদের নায়ক হয়ে চুটিয়ে কাজও করছেন। সে তুলনায় আমি বুবলী কে?

তিনি আরও বলেন, কেন তিনি আমাকে আলাদা চোখে দেখবেন? ফিল্ম ইন্ডাস্ট্রি যিনি ডোমিনেট করছেন কয়েক বছর ধরে, তিনি কেন আমার মতো একজন সামান্য মেয়ের কথায় তার পজিশন, প্রেম-ভালোবাসা, ঘর-সংসার তছনছ করবেন? তিনি কি আমাকে বিয়ে করবেন?

তাকে বিয়ে করার বিন্দুমাত্র ভাবনা তো আমারও নেই। তিনি শুধুই আমার নায়ক।

বুবলী বলেন, আর হ্যাঁ, আরেকটি কথা। বড়পর্দায় তিনি আমার আবিষ্কারক। ছোটপর্দার একজন নিউজ প্রেজেন্টারকে তিনি নায়িকা বানিয়েছেন। শুরুতে এ নিয়ে আমার পরিবারে কম ঝক্কি-ঝামেলা হয়নি। নায়িকা হওয়ার ব্যাপারে বারণ ছিল প্রচন্ড।

অনেক কান্নাকাটি, দেন-দরবার করে শেষে বাসার সবাইকে রাজি করাতে পেরেছি। সো, শাকিব খানের প্রতি, যতদিন ফিল্মে আছি, আমি গ্রেটফুল থাকব।

এদিকে শাকিব-বুবলী জুটির নতুন ছবির নাম ‘সুপার হিরো’। প্রযোজনা প্রতিষ্ঠান হার্টবিট কথাচিত্রের দায়িত্বশীল একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। যদিও তিনি তার নাম প্রকাশ করতে চাননি। তিনি জানান, ‘ছবিতে এরই মধ্যে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব-বুবলী’।

‘সুপার হিরো’ ছবির চিত্রনাট্য লিখছেন দেলোয়ার হোসেন দিল। ছবিটি নির্মিত হবে অ্যাকশন থ্রিলারধর্মী গল্পে। জানা গেছে, ছবির বেশিরভাগ শুটিং হবে অস্ট্রেলিয়ায়। নির্মাণ করবেন ‘গ্যাংস্টার রিটার্নস’, ‘মুসাফির’ খ্যাত ছবির নির্মাতা আশিকুর রহমান। তিনি এখন অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন।

আশিক বলেন,‘খুব শিগগিরই ছবির শুটিং শুরু হবে। সে ভাবেই কাজ এগিয়ে চলছে। প্রাথমিকভাবে ছবির নাম ঠিক করেছি ‘সুপার হিরো’। তবে নাম পরিবর্তন হতে পারে।’

এ বিষয়ে ১৭ ডিসেম্বর যোগাযোগ করে ছবিটির নায়িকা শবনম বুবলীর সঙ্গে। তার কাছে এ প্রতিবেদক জানতে চান ‘সুপার হিরো’ ছবিটিতে অভিনয় করছেন কি। কিন্তু বুবলী নতুন এ ছবিটির বিষয়ে কোন কথা বলতে রাজি নন। শুধু বলেছেন, ‘আরেকটু সময় গেলেই সবকিছু বলতে পারব। দেখা যাক কী হয়।’

ছবিতে আরো অভিনয় করবেন তারিক আনাম খান, শম্পা রেজা, ‘ঢাকা অ্যাটাক’খ্যাত অভিনেতা তাসকিন রহমান, টাইগার রবিসহ আরও অনেকেই।

হার্টবিট কথাচিত্র সূত্রে জানা গেছে, ২৪ ডিসেম্বর অস্ট্রেলিয়ায় যাবেন শাকিব-বুবলী। সেখানেই শুরু হবে শুটিং। এদিকে শাকিব খান বর্তমানে ‘নোলক’ ছবির শুটিং করছেন ভারতের হায়দ্রাবাদে।

শুটিং শেষে তিনি দেশে ফিরবেন ২২ ডিসেম্বর। এরপর অস্ট্রেলিয়া যাবেন। এ বিষয়ে তার মন্তব্য জানতে যোগাযোগের চেষ্টা করা হলেও শাকিবকে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, শাকিব-বুবলী জুটি ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’ ও ‘রংবাজ’ ছবিগুলো অভিনয় করেছেন। এবং চারটি ছবিই মুক্তি পেয়েছে। এছাড়া তাদের অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবি দুটি নির্মাণাধীন রয়েছে।

আর আগামী বছর নায়ক শাকিব খান প্রযোজিত ‘প্রিয়তমা’ ছবিতে অভিনয় করছেন বুবলী।