কণ্ঠশিল্পী বৃষ্টির নগ্ন ভিডিও ভাইরাল, তোলপাড়! (ভিডিও)

পূর্বপশ্চিম বিডি নিউজ ● বাংলাদেশের উঠতি কন্ঠশিল্পী নুসরাত জাহান বৃষ্টির পুরো নগ্ন ভিডিও ভাইরাল হয়েছে। এই ঘটনা নিয়ে ব্যাপক তোড়পাড় সৃষ্টি হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে আলোচনা-সমালোচনা। রিয়েলিটি সিঙ্গার হান্ট শো ‘বাংলাদেশী আইডল’ প্রতিযোগীতায় অংশ নিয়ে নুসরাত জাহান বৃষ্টি ১২তম স্থান অর্জন করেন। মূলত বাংলাদেশি আইডল শো’র মাধ্যমেই সংগীত জগতে প্রবেশ করেন নবীন এই কন্ঠশিল্পী।

একটি অনলাইন পত্রিকার কাছে বৃষ্টির নগ্ন ভিডিওর ক্লিপ রয়েছে। যদিও কণ্ঠশিল্পি বৃষ্টি ওই ভিডিও টি তার নয় বলে দাবি করেছেন। তবে ভিডিওটির বিষয়ে আর কিছু বলতে রাজী হননি। তবে তার সহশিল্পীরা ওই ভিডিওটি দেখে বৃষ্টিকে পুরোপুরিই শনাক্ত করেছেন। এছাড়াও পূর্ব পশ্চিমের হাতে থাকা ভিডিও ক্লিপটিতেও বৃষ্টিকে শনাক্ত করতে কোনো অসুবিধায়ই হয়নি। ভিডিও ক্লিপটিতে দেখা গেছে, গায়িকা বৃষ্টি প্রথমে অন্তবাস পরিহিত অবস্থায় ভিডিও চ্যাট করছেন। যেখানে তিনি অশ্লিল অঙ্গভঙ্গী করছেন। ভিডিওতে তাকে বারবার চুমু খেতেও দেখা গেছে। পরবর্তীতে বৃষ্টি নিজের অর্ন্তবাসও খুলে পুরোপুরি নগ্ন হয়ে পড়েন।

এমন ভিডিও প্রকাশের কারণ কি থাকতে পারে এমন প্রশ্নে অন্য কয়েকজন শিল্পী পূর্বপশ্চিম বিডি নিউজকে জানান, এখন অনেক মিডিয়া সেলিব্রেটিরা ইচ্ছে করেই নিজেদের নোংরা ভিডিও বানিয়ে সামাজিক মাধ্যমে প্রচার করছে। খুব সহজে অনৈতিক উপায়ে সহজেই মানুষের দৃষ্টিতে আসা যায় বলে এমন অসামাজিক উপায় অবলম্বন করছেন অনেকে।

অনেকেই মনে করেন, যে ভাবেই আসুক ভিডিওটি, সামাজিক ভাবে শিল্পী সমাজের নৈতিক অবক্ষয়ের আরেকটি প্রমান দিয়েছে সংগীত শিল্পী বৃষ্টি। আমাদের পোর্টালের নীতিগত কারনে পুরো ভিডিওটি প্রকাশ করা হয়নি।