কুমিল্লায় শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ করলেন হেলেনা জাহাঙ্গীর

কুমিল্লার বার্তা ডেস্ক ● বুড়িচংয়ে আর্ত মানবতার সেবায় নিয়োজিত জয়যাত্রা ফাউন্ডেশন ও গোধূলীর আলো নামে দুটি সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে দুস্থ অসহায়দের মাঝে শীতবস্ত্র ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। শুক্রবার দুপুরে জেলার বুড়িচং উপজেলার চান্দসার উচ্চ বিদ্যালয়ে এলাকার সুবিধা বঞ্চিত সাধারণ মানুষের মাঝে এসব সহায়তা প্রদান করা হয়।

এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আজিজুর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জয়যাত্রা ফাউন্ডেশনের চেয়ারপার্সন ও এফবিসিসিআইয়ের পরিচালক হেলেনা জাহাঙ্গীর।

জানা যায়, জয়যাত্রা ফাউন্ডেশন ও গোধূলীর আলো নামে দুটি সেচ্ছাসেবী সংগঠন দেশের আর্ত পিরিত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। সুবিধা বঞ্চিত মানুষের সহায়তা প্রদান ও গরীব মেধাবী শিক্ষার্থীদেরকে সহযোগিতা করে আলোর পথ দেখাচ্ছে এ দুটি সংগঠন। আলোকিত নারী হেলেনা জাহাঙ্গীরের নিরলস প্রচেষ্টায় এ দুটি সংগঠন সমাজ সেবায় দেশব্যাপী আলোড়ন সৃস্টি করেছে। শুক্রবার এ দুটি সংগঠনের উদ্যোগে শীতার্তদের মাঝে দুই শতাধিক কম্বল, সহস্রাধিক সোয়েটার, শতাধিক বয়স্ক পুরুষ ও মহিলার মাঝে নগদ ৪ হাজার টাকা করে বিতরণ করা হয়।

সমাজ সেবক হুমায়ন কবিরের সভাপতিত্বে সাবেক নৌ-বাহিনী কমান্ডার ওয়াহিদুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যানের মাঝে বক্তব্য রাখেন, ট্রাস্টি জাহাঙ্গীর আলম, রাজিয়া সুলতানা সিনথি, সফিউল ইসলাম, এসএম মনিরুল ইসলাম, ফারজানা মুন মুন, দীয়া, শহিদুল ইসলাম, সাইদুল করিম, নুরুল ইসলাম প্রমুখ। পরে চান্দসার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা মনোমুগ্ধকর নৃত্য ও সংগীত পরিবেশন করেন।