কুমিল্লায় এক পুলিশকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

কুমিল্লার বার্তা ডেস্ক ● কুমিল্লা দাউদকান্দির হাসানপুর নামক স্থানে হাসান জমাদ্দার নামে ১ পুলিশকে কুপিয়ে আহত করেছে দৃর্বৃত্তরা। দাউদকান্দি মডেল থানার সেকেন্ড অফিসার মোঃ রজব আলী জানান, আহত হাসান জমাদ্দার এই থানায় সাড়ে ৩ বছর যাবত ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন।ক দিন পূর্বে সে এই থানা থেকে ৬ কিমি দূরে গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রে বদলী হয়।

মঙ্গলবার বিকেলে সেখানে যোগদান করে তার বাসা দাউদকান্দি বলদাখাল নামক স্থানে ফেরার পথে গত রাত (২৮ নভেম্বর)অনুমান সাড়ে ৮ টায় একদল দুর্বৃত্তরা হাসান জমাদ্দারকে কুপিয়ে গুরুতর আহত করে।আহত অবস্থায় তাকে প্রথমে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয় পরে সেখান থেকে তাকে ঢাকায় রেফার করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক অত্র থানার আরেক কর্মকর্তা জানান,আহত হাসান জমাদ্দার এই থানায় দীর্ঘদিন কর্মরত থাকায় সে অপরাধীদের সকল আস্তানা চিনেন এবং জানেন।আবার নতুন করে বদলী হয়েছেন একই থানা এলাকায়।এই থানায় নতুন যোগদান করা কর্মকর্তাদের তিনি সে স্পট গুলোকে চিনিয়ে দিয়ে অপরাধীদের অসুবিধায় ফেলে দেন।সে কারনেও তাকে কোপানো হতে পারে বলে তাদের ধারনা।

গোরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আসাদুজ্জামানের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, আহত হাসান জমাদ্দার সবে মাত্র কাল আমার এখানে যোগদান করেছে এবং কাল রাতেই এ ঘটনা।আমি না জেনে এ বিষয়ে কিছু বলতে পারবনা। তবে যারাই এ ঘটনা ঘটাকনা কেন তাদের আইনের আওতায় আনতে আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি।
দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের ফোনে একাধিকবার কল করেও তাকে পাওয়া যায়নি।