সদর উপজেলার পরিষদের আইনশৃঙ্খলা ও মাসিক সভা

কুমিল্লার বার্তা ডেস্ক ● কুমিল্লা আদর্শ সদর উপজেলার মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা ও উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা পরিষদের অভিটরিয়ামের পৃথক ভাবে সভা দুইটি অনুষ্ঠিত হয়। উপজেলা মাসিক আইনশৃঙ্খলা ও পরিষদের মাসিক সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা আদর্শ সদর উপজেলার চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল।

বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আমীর আলী চৌধুরী, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামসুজ্জামান, কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আবু ছালাম মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. তারিকুল রহমান জুয়েল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বকুল।

সভায় সভাপতি’র বক্তব্যে এড. আমিনুল ইসলাম টুটুল বলেন, আদর্শ সদর উপজেলায় মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ এবং ইভটিজিং যারা করছে তাদেরকে কঠোরভাবে আইনের আওতায় আনতে হবে। তিনি বলেন, উপজেলার পরিষদের কোন সদস্য বা সরকারি কর্মকর্তা-কর্মচারী কোন ধরণের অনিয়ম, অপরাধ এবং দুর্নীতি না করে প্রত্যেকের স্ব-স্ব অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান তিনি। যাতে করে বর্তমান সরকারের লক্ষ্য অনুসারে ২০২১ মধ্যে বাংলাদেশকে খাদ্যে সয়ংসম্পূর্ণ একটি রাষ্ট্রে রূপান্তর করা সক্ষম হয়।

সভায় আরো উপস্থিত ছিলেন, আদর্শ সদর উপজেলার ২ নং কৃষি অফিসার কৃষিবিদ শাহনাজ রহমান, সদর উপজেলার দুর্গাপুর দক্ষিণ ইউনিয়নে চেয়ারম্যান মো. আমিনুল হক, দুর্গাপুর উত্তর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, কালিরবাজার ইউনিয়নের চেয়ারম্যান মো. সেকান্দর আলী, আমড়াতলী ইউনিয়নে চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক, জগন্নাথপুর ইউনিয়নে চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন, পাঁচথুবী ইউনিয়নের ইকবাল হোসেন বাহালুল ও কুমিল্লা কেটিসি’র সদস্য জনায়েদ শিকদার তপু।